গুইমারায় গাড়ীর গতি রোধ করে চাঁদা দাবীর অভিযোগে আটক-১

ফেনী থেকে মাছ বোঝাই করে খাগড়াছড়ি যাওয়ার পথে গুইমারা উপজেলার বাইল্যাছড়িতে রাতের আধারে (চট্টমেট্রো-ন-১১-৪৪৬৭) গাড়ীর গতি রোধ করে চাঁদা দাবী করার অভিযোগে অজ্ঞাত চারজন সহ ৫ জনকে আটক করেছে গুইমারা থানা পুলিশ।

বৃহস্পতিবার(৭মে)আনুমানিক রাত ১২টার সময় গুইমারা থানার এসএসআই হাবিব এর নেতৃত্বে অভিযান চালিয়ে অভিযুক্ত এমলিয়ন ত্রিপুরা (১৬) কে আটক করেন। ৮ মে শুক্রবার,গাড়ীর চালক রুবেল বাদী হয়ে এমলিয়ন ত্রিপুরাসহ অজ্ঞাত আরও ৪জনের বিরুদ্ধে ৩৪১, ৩৮৫, ৩২৩, ৪২৭, ৫০৬ ধারায়,গুইমারা থানায় একটি মামলা দায়ের করেন।মামলা নং- ০১/০৮মে’২০ইং।

দুপুর ১২টার সময় অজ্ঞাত ৪জন খমেন ত্রিপুরা (১৭)পিতা- জরিন্দ্র ত্রিপুরা, তরুন তিপুরা (১৬) পিতা-কর্মীরঞ্জন ত্রিপুরা, থৈঅং মারমা (১৬) পিতা- মংশে মারমা, নুনু মারমা (১৮) পিতা- চৈথৈ মারমা তাদের অভিভাবকসহ স্বশরীরে গুইমারা থানায় উপস্থিত হয়ে ঘটে যাওয়া ঘটনার বর্ণনা দেয়।

শুক্রবার দুপুর সাড়ে ১২টায় এমলিয়ন ত্রিপুরা (১৬) কে খাগড়াছড়ি সদর কোর্টে প্রেরণ করা হয়।৪জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।

এবিষয়ে গুইমারা থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জনান, গতকাল মধ্যে রাতে ১জন আসামীকে আটক করা হয়েছে। তার স্বীকারোক্তিতে এজাহারে অজ্ঞাত ৪জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আটক করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here