গুইমারা উপজেলার ৮০০ দুস্থ ও দরিদ্র পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেছেন পাজেপ চেয়ারম্যান কংজরী চৌধুরী

এম দুলাল আহাম্মদ:-

প্রখড় রৌদ্রের খড়তাপকে উপেক্ষা করে,গুইমারা উপজেলার গুইমারা,হাফছড়ি ও সিন্দুকছড়ি ইউনিয়নের বিভিন্ন পাড়া-মহল্লায় গিয়ে দুস্থ ও দরিদ্র ৮০০পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।

বুধবার(১৫এপ্রিল)সকাল ১০টাকা থেকে শুরু হয়ে দিন ব্যাপী করোনা ভাইরাস (কোভিড-১৯)মহামারী উত্তরণে,পার্বত্য চট্টগ্রম বিষয়ক মন্ত্রনালয়ের সার্বিক সহযোগিতায় ও জেলা পরিষদ খাগড়াছড়ির বাস্তবায়নে,সামাজিক দুরত্ব বজায় রেখে উপজেলার হাফছড়ি ইউনিয়নে-৩৮০,গুইমারা সদর ইউনিয়নে-২৬৮ ও সিন্দুকছড়ি ইউনিয়নে-১৫২ দুস্থ ও দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন,পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।

ত্রাণ সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন,গুইমারা ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মেমং মারমা,হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী, সিন্দুকছড়ি ইউপি চেয়ারম্যান রেদাক মারমা,ইউপি সদস্য সুইমং মারমা,জনার্ধন সেন,কংহলাপ্রু মারমা,সুইমং মার্মার,আবদুল মোতালেব,কালা মারমা,সুইউ মারমা,গুইমারা উপজেলা যুবলীগ সভাপতি বিল্পব শীল,উপজেলা ছাত্রলীগ ভারপ্রাপ্ত সভাপতি আনন্দ সোম এবং গুইমারা উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

পর্যায়ক্রমে আরো ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে উল্লেখ করে,পাজেপ চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেন,করোনা ভাইরাস একটি প্রাণঘাতী মহামারী।এই মহামারী থেকে বাঁচতে আতংকিত না হয়ে সতর্ক থাকুন।নিজে সচেতন হোন এবং অন্যকে সচেতন করুন। মনে রাখবেন,আপনি সচেতন হলে বেঁচে যাবে আপনার পরিবার।তাই সকলে ঘরে থেকে করোনা প্রতিরোধে সহযোগিতা করুন।নিজে সুস্থ থাকুন পরিবারকে সুস্থ রাখুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here